বাংলা বাংলা English English
সোমবার, আগস্ট ১৫, ২০২২

আতাইকুলা থানার উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সবচেয়ে পঠিত সংবাদ


মোহাম্মদ আলী, পাবনা:

আতাইকুলা থানার উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার আতাইকুলা থানা চত্বরে অনুষ্ঠিত ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মাসুদ আলম।

আতাইকুলা থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দিনের সার্বিক পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক প্রক্টর ডক্টর আওয়াল কবির জয়।

বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন আতাইকুলা প্রেসক্লাবের সভাপতি ও বাংলাদেশ টেলিভিশনের পাবনা জেলা প্রতিনিধি নজরুল ইসলাম বাঁধন, পাবনা পল্লী বিদ্যুৎ সমিতি ২ এর আতাইকুলা জোনাল অফিসের ডিজিএম মোঃ শাখাওয়াত হোসেন, আতাইকুলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও মাই টিভির পাবনা প্রতিনিধি কামরুল ইসলাম, আতাইকুলা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মিরাজুল ইসলাম বিশ্বাস, সাদুল্লাপুর ইউপি চেয়ারম্যান আব্দুল আলিম মোল্লা, আতাইকুলা ইউ পি চেয়ারম্যান আলহাজ্ব শওকত হোসেন বিশ্বাস, লক্ষ্মীপুর ইউপি চেয়ারম্যান আব্দুল মালেক সরকার, এছাড়া সাংবাদিক, বিভিন্ন রাজনৈতিক ব্যক্তি, মুক্তিযোদ্ধা, সুশীল সমাজের প্রতিনিধি এবং ব্যবসায়ী প্রতিনিধিরা।

ইফতার পূর্ব মুহূর্তে দেশ ও জাতির কল্যাণে এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রূহের মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

- Advertisement -spot_img

সম্পাদক নির্বাচিত

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisement -spot_img

সম্প্রতি সংবাদ