বাংলা বাংলা English English
শুক্রবার, জুন ২৫, ২০২১

কোরিয়ান বিউটি প্রোডাক্ট কে-কলির ডিস্ট্রিবিউটর হলেন সানা বিনতে রহমান

সবচেয়ে পঠিত সংবাদ


মার্কেটিং ডেস্ক:

সানা বিউটি এন্ড স্কিনকেয়ার প্রাইভেট লিমিটেড কোম্পানির পরিচালক সানা বিনতে রহমান কোরিয়ানের জনপ্রিয় প্রোডাক্ট কে-কলির ডিস্ট্রিবিউটর হলেন।

মালয়েশিয়ার তেরেঙ্গানুর দুনগুনের (৩০ জানুয়ারি) শনিবার এই চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

মালয়েশিয়ার স্বনামধন্য কোম্পানি ফরএভার রিচ মার্কেটিংএর সাথে সানা বিউটি এন্ড স্কিনকেয়ার প্রাইভেট লিমিটেড কোম্পানির ব্যবসায়িক চুক্তি স্বাক্ষরিত হয়েছে ।

ব্যবসায়িক চুক্তিপত্রে স্বাক্ষর করেন ফরএভার রিচ মার্কেটিং কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর মেকপিপি ও সানা বিউটি এন্ড স্কিনকেয়ার প্রাইভেট লিমিটেড কোম্পানির পরিচালক সানা বিনতে রহমান ,মালয়েশিয়া বিশিষ্ট ব্যবসায়ী এসএম মোয়াজ্জেম হোসেন নিপু, মালয়েশিয়ান নাগরিক হাবিবা বিনতে শরীফ।

চুক্তি স্বাক্ষর প্রসঙ্গে সানা বিনতে রহমান বলেন, মালয়েশিয়ার স্বনামধন্য কোম্পানি ফরএভার রিচ মার্কেটিং দীর্ঘ দিন যাবত কোরিয়ানের জনপ্রিয় প্রোডাক্ট কে-কলি মালয়েশিয়া এক মাত্র ডিস্ট্রিবিউটার হিসাবে সুনামের সঙ্গে ব্যবসা করে আসছেন। এই প্রোডাক্ট মালয়েশিয়ানরা ব্যাবহার করে উপকৃত হয়েছেন।এই প্রোডাক্টের মালয়েশিয়ায় ব্যাপক সুনাম রয়েছে। এই প্রোডাক্টটি বাংলাদেশে বাজারজাত করার লক্ষ্যে সানা বিউটি এন্ড স্কিনকেয়ার প্রাইভেট লিমিটেড কোম্পানির ডিস্ট্রিবিউটার হিসাবে চুক্তি করলাম।

এখন থেকে প্রবাসী বাংলাদেশিরা সানা বিউটি ফেইসবুক থেকে এই প্রোডাক্টের অর্ডার করতে পারবেন। কে-কলির নতুন প্রোডাক্ট পাইকারি রেটে পাবেন।

ফরএভার রিচ মার্কেটিং কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর মেকপিপি বলেন, সানা বিনতে রহমান দীর্ঘ দিনের এক মাত্র বাংলাদেশি বান্ধবী। এখন ব্যবসায়িক খাতিরে এই বন্ধন আরও অটুট হবে বলে মনে করেন তিনি।

- Advertisement -spot_img

সম্পাদক নির্বাচিত

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisement -spot_img

সম্প্রতি সংবাদ