বাংলা বাংলা English English
শুক্রবার, জুন ২৫, ২০২১

ভালবাসা দিবসে কাজী শুভ ও আইরিন তিথি’র ‘বুকের ভিতর আছো তুমি’

সবচেয়ে পঠিত সংবাদ


মাসুদুর রহমান: 


ভালবাসা দিবস উপলক্ষে মাহফুজ ইমরানের সুরে কাজী শুভ ও আইরিন তিথির কন্ঠে ‘বুকের ভিতর আছো তুমি’ শিরোনামে গানটি এসএ চয়েস মিউজিকের ব্যানারে ১৪ ফেব্রুয়ারী মুক্তি পেতে যাচ্ছে। মহিদুল হাসান মন’র সঙ্গীতায়োজনে কথা লিখেছেন রফিকুল ইসলাম রকি।

১১ ফেব্রুয়ারী রাজধানীর সোনারগাঁও সহ বিভিন্ন স্থানে খান রায়হানের পরিচালনায় মিউজিক ভিডিও’র শুটিং সম্পন্ন করা হয়েছে। এতে মডেল নাজমুল হাসান ও পুষ্প আহমেদ কাজ করেন। গানটির সুর ও সঙ্গীত থেকে শুরু করে সর্বক্ষেত্রে দর্শকদের জন্য দুর্দান্ত সব চমক রাখার চেষ্টা জানিয়ে খান রায়হান বলেন, এই গানটি ভালবাসা দিবসে একটি বাড়তি বিনোদন যোগ করবে বলে আমার বিশ্বাস। বেশ কিছু কাজ মুক্তি পাওয়ার অপেক্ষায় আছে তার মধ্যে অন্যতম একটি কাজ হলো কাজী শুভ ও আইরিন তিথি’র বুকের ভিতর আছো তুমি। আশা করছি দর্শকরা ভালো কিছু পেতে যাচ্ছে।

গানটি নিয়ে কাজী শুভ বলেন, গানটি একটি রোমান্টিক গান গানের কথাগুলো অসাধারণ। আশা করি গানটি দর্শকদের হৃদয়ে জায়গা করে নিবে। এবং কাজী শুভ আরো বলেন মিউজিক ভিডিওটির পরিচালক খান রায়হান আমার খুব কাছের ছোট ভাই। আরো আগে সে আমার একটি কাজ করেছে আশা করি এ কাজটিও দর্শকদের কাছে ভালো লাগবে। তার ভিডিও দৃশ্য ধারণ অনেক সুন্দর হয় বলে আমি মনে করি।

- Advertisement -spot_img

সম্পাদক নির্বাচিত

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisement -spot_img

সম্প্রতি সংবাদ