বাংলা বাংলা English English
শুক্রবার, জুন ২৫, ২০২১

ভালোবাসা দিবসে আসিফ আকবর ও নাদিরা মুক্তা’র কন্ঠে আসছে ‘তুই ছাড়া সবই ভুল’

সবচেয়ে পঠিত সংবাদ


মাসুদুর রহমান: 

ভালবাসা দিবসকে সামনে রেখে জীবন ওয়াসিফ এর সুরে বাংলা গানের যুবরাজ আসিফ আকবর ও নাদিরা মুক্তার কন্ঠে ‘তুই ছাড়া সবই ভুল’ শিরোনামে গানটি ১৪ ফেব্রুয়ারী ইউটিউব চ্যানেল এস এ চয়েস মিউজিক থেকে মুক্তি পাচ্ছে।

গানটির কথা লিখেছেন রকিবুল হাসান। মুশফিক লিটুর সঙ্গীতায়োজন এ খান রায়হান নির্মাণ করেছেন দৃষ্টিনন্দন এক মিউজিক ভিডিও। এতে পারফর্ম করেছে নাজমুল হাসান ও বকুল ইসলাম অন্নি। নতুন এই জুটির রসায়ন যেমন ভিন্নতা এনেছে এই ভিডিওতে। তেমনি দর্শকদের ও আলাদা মুগ্ধতায় ভাসিয়ে দেবে বলে মনে করেছেন সবাই।

ভিডিওগানটির পুরো ব্যাপারটা নিয়ে উচ্ছ্বাসিত পরিচালক খান রায়হান। কথা হলে নির্মাতা খান রায়হান বলেন, আসিফ আকবর বাংলাদেশের একজন আইকন, দর্শকরা সবাই তাকে খুব পছন্দ করে এবং আমি নিজেও তার একজন বিরাট ভক্ত, তার গানের মিউজিক ভিডিও করাটা আমার জন্য দারুন এক অভিজ্ঞতা, মিউজিক ভিডিওটির সত্যি দর্শকদের মনকে প্রশান্তি দিবে। চট্টগ্রামের সীতাকুণ্ড সহ কয়েকটি জায়গায় ভিডিওটির শুটিং সম্পন্ন করা হয়েছে। এই মিউজিক ভিডিওর মাধ্যমে দর্শকরা পাহাড় ঝর্ণা সবকিছু মিলিয়ে অসাধারণ দৃশ্য দেখতে পাবে বলে আশা করি।

রকিবুল হাসানে’র দারুন ছন্দে বাঁধা গানটি মুশফিক লিটু’র সঙ্গীতায়োজনও হয়েছ অসাধারণ। গানটির সহশিল্পী নাদিরা মুক্তা’র সাথে কথা হলে বলেন, প্রথমবার আসিফ আকবরের সঙ্গে গান গাইলাম। গানটার কথা আমার খুব ভালো লেগেছে। আর সুরটাও খুব কাছের, মনে হলো যেন মন ছুয়ে যাওয়ারই মতো। আশা করছি শ্রোতাদের খুব ভালো লাগবে।

গানটির মিউজিক ভিডিও করেছেন খান রায়হান। তিনি বলেন, সর্বপরি মিউজিক ভিডিওটি নিয়ে আমরা সবাই খুব আশাবাদী। ইউটিউব চ্যানেল এস এ চয়েস মিউজিকের পরিচালক আতিক খান জানান, আমরা ভালোবাসা দিবসে মিউজিক ভিডিওটি মুক্তি দিব। এছাড়াও দর্শকরা বিভিন্ন অ্যাপের মাধ্যমে গানটি শুনতে পারবে।

এদিকে সুরকার জীবন ওয়াসিফ মুঠোফোনে বলেন, আসিফ আকবার ভাইয়ের সাথে আমার কয়েকটি কাজ শুরু হয়েছে। এর মধ্যে “তুই ছাড়া সবই ভুল” অন্যরকম। এই গানটা নিয়ে আমি আশাবাদী। ইনশাআল্লাহ দর্শকশ্রোতা ভালো কিছু পাবে।

- Advertisement -spot_img

সম্পাদক নির্বাচিত

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisement -spot_img

সম্প্রতি সংবাদ